কর্মহীন মানুষের মাঝে খাবার বিতরণ করছেন যুবলীগ নেতা অনু

রাজধানীর কর্মহীন অসহায় মানুষের মাঝে নিয়মিত খাবার বিতরণ করে যাচ্ছেন যুবলীগ নেতা তাসবীরুল হক অনু।

করোনাভাইরাসের প্রকোপ বৃদ্ধি পাওয়ার সঙ্গে সঙ্গে সরকারের দেয়া লকডাউন ও রমজানের মধ্য রাজধানীর কর্মহীন অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন ঢাকা মহানগর উত্তর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাসবীরুল হক অনুর উদ্যোগে ধানমন্ডি ৪নম্বর সড়কের সামনে প্রতিদিন বিকেলে রান্না করা খাবার ও ইফতার সামগ্রী বিতরণ করা হবে।

শুক্রবার রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খাঁন নিখিলের নির্দেশনায় ১৭ দিনের মত ইফতার বিতরণ কার্যক্রম পরিচালনা করেন অনু। শুক্রবার প্রায় ৫০০ জন মানুষের মাঝে রান্না করা খাবার ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাসবীরুল হক অনু বলেন, “আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খাঁন নিখিলের নির্দেশনায় পবিত্র মাহে রমজান উপলক্ষে অসহায় দুস্থ মানুষের মাঝে আমাদের ক্ষুদ্র প্রচেষ্টায় এই কর্মসূচি প্রতিদিন চলছে এবং চলমান থাকবে।”

ইতোমধ্যে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে নেতাকর্মীদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন। আমরা নেত্রীর এই আহ্ববানে অনুপ্রানিত হয়েছি।

তিনি জানান, “ধানমন্ডি ও আশপাশের এলাকার কর্মহীন অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। ১৭ দান যাবৎ ঘরে রান্না করা খাবার বিতরণ করছি। রমজানের শেষ দিন পর্যন্ত আমি খাবার বিতরণ করে যাবো। রমজানের পরে করোনাভাইরাসের প্রাদুর্ভাবের উপর নির্ভর করবে কতদিন চালাতে পারি।”

এসময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয়সহ যুবলীগ ও ছাত্রলীগের নেতারা।