কথা বলতে বলতেই টিকা দেওয়া হলো : তাপস

কোভিড-১৯ থেকে সুরক্ষায় ভ্যাকসিন নিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। তার স্ত্রীও টিকা নিয়েছেন।

রোববার সকালে রাজধানীর মহানগর জেনারেল হাসপাতালে তারা টিকা নেন।

সকালে মহানগর জেনারেল হাসপাতালে ডিএসসিসি মেয়রের সহধর্মিণী আফরিন তাপস প্রথমে কোভিড-১৯ টিকা নেন। এর পরপরই ডিএসসিসি মেয়র টিকা নেন।

পরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মেয়র তাপস বলেন, আজকে আমি এবং আমার স্ত্রী টিকা নিলাম। খুবই ভালো লাগলে। কোনো অসুবিধা হয়নি। কোনো ব্যথা লাগেনি, টেরও পাইনি। কথা বলতে বলতেই টিকা দেওয়া হলো। খুবই সুচারুরূপে আমাদের প্রশিক্ষিত নার্স এ টিকা দিয়েছেন।

এ সময় সবাইকে দ্রুত নিবন্ধন প্রক্রিয়া সম্পন্ন করে করে টিকা নেওয়ার আহ্বান জানান ডিএসসিসি মেয়র। তিনি বলেন, আমি সবাইকে আগেও নিবেদন করেছি, আবারও সবাইকে আহ্বান করব। আপনারা সবাই নির্ভয়ে নিবন্ধন প্রক্রিয়া সম্পন্ন করে যথাসময়ে টিকা নিয়ে নিন। এই টিকা নেওয়ার মাধ্যমে আমরা সম্পূর্ণরূপে করোনা মুক্ত হতে পারব এবং করোনাকে জয় করব।

গত বৃহস্পতিবার কোভিড-১৯ টিকা নেওয়ার জন্য নিবন্ধন করেন জানিয়ে ডিএসসিসি মেয়র বলেন, প্রথমত তো ৫৫ বছরের ঊর্ধ্বে যারা ছিলেন তাদের দেওয়া হয়েছিল, পরবর্তীতে প্রধানমন্ত্রীর নির্দেশনার আলোকে যখন ৪০ বছর থেকে উন্মুক্ত করা হলো, তখন আমি নিবন্ধন প্রক্রিয়া সম্পন্ন করেছি। আজ আমি এবং আমার স্ত্রী টিকা নিলাম।