মা হতে চলেছেন নেহা,জানালেন নিজেই

শুক্রবার সকালে বলিউডের সংগীততারকা নেহা কক্কর একটি ছবি পোস্ট করেছেন। ছবিতে নেহা আর নেহার জীবনসঙ্গী রোহান প্রীত সিং। নেহা দুহাত দিয়ে ‘বেবি বাম্প’ আগলে রেখেছেন। আর নেহাকে ধরে আছেন রোহান। ক্যাপশনে লিখেছেন, ‘আমার খেয়াল রেখো।’ নেহার এ ছবির মন্তব্যের ঘরে রোহানও তাৎক্ষণিক প্রতিক্রিয়া জানাতে ভোলেননি৷ লিখেছেন, ‘অবশ্যই, এখন তো খেয়াল রাখতেই হবে।’

নেহা দুহাত দিয়ে ‘বেবি বাম্প’ আগলে রেখেছেন। আর নেহাকে ধরে আছেন রোহান
নেহা দুহাত দিয়ে ‘বেবি বাম্প’ আগলে রেখেছেন। আর নেহাকে ধরে আছেন রোহানইনস্টাগ্রাম
মাত্র ২ ঘণ্টায় ১৫ লাখ লাইকের সঙ্গে দেখা গেল আড়াই হাজার মন্তব্য। সেখানে নেহার পরিবারের সদস্যরাসহ অনেকেই অভিনন্দন জানাচ্ছেন। পুরো ঘটনা কেবল একটি দিকেই নির্দেশ করছে৷ মা হতে চলেছেন ৩২ বছর বয়সী নেহা, বাবা ২৬ বছরের রোহান।

কয়েক মাস ধরেই একের পর এক ঘটনা হয়ে নিয়মিত গণমাধ্যমের শিরোনাম হয়ে আছেন নেহা৷ গান, প্রেম, মিউজিক ভিডিও, বিয়ে, হানিমুন, বিগ বস, দ্য কপিল শর্মা শো, ইন্ডিয়ান আইডল—খবর থেকে নামছেনই না নেহা। পত্রিকার পাতা বা অনলাইন, আর কেউ থাকুক বা না থাকুক, নেহা আছেনই। ইনস্টাগ্রামে অনুসারী সংখ্যা বাড়ছে হু হু করে। প্রথম ভারতীয় সংগীত তারকা হিসেবে ইনস্টাগ্রামে তিনি পার করেছে পাঁচ কোটি ভক্তের মাইলফলক।

‘কালা চশমা’ ‘ও সাকি সাকি’, ‘দিলবারে’র মতো অসংখ্য সুপারহিট গানের শিল্পী নেহা কক্কর বিয়ে করেছেন অক্টোবরের ২৪ তারিখে। বিয়ের খবর পুরোনো হতে না হতেই দুই মাসের ভেতর এল মা হতে যাওয়ার সুসংবাদ৷ নেহা কী নিয়ে আলোচনায় আসবেন, তা অনুমান করা মুশকিল। কেননা, নেহা যে প্রেম করছেন, তা আগে থেকে কেউ টের পায়নি। বিয়ের খবরও এল হুট করে। আর আজ সকালে জানা গেল, মা হতে চলেছেন তিনি।

অক্টোবরের ৯ তারিখে রোহানপ্রীত সিংকে ট্যাগ করে ইনস্টাগ্রামে নেহা লিখেছিলেন, ‘তুমি আমার’। অন্যদিকে রোহানও একটি প্রেমপূর্ণ ছবি শেয়ার করে লিখেছিলেন, ‘আমার হৃদয়ের টুকরোকে চিনে নিন।’ তিনি আরও লিখেছিলেন, ‘ভালোবাসা, জেনে রাখো, যেদিন তোমাকে প্রথম দেখেছি, সেদিন থেকেই আমার হৃদয়ে খুশির লহর বইছে। আমি প্রতিজ্ঞা করছি, তোমার সব কষ্ট আমার। আর বিনিময়ে আমি পৃথিবীর সমস্ত সুখ তোমার চরণে সমর্পণ করতে চাই।’ এভাবেই তাঁদের প্রেমের সম্পর্ক সামনে আসে।