‘পদ্মাসেতু হবে না বলে যারা চিৎকার করেছিল তাদের মুখ এখন বন্ধ’

বিএনপি দেশের উন্নয়ন চায় না বলেই পদ্মা সেতুর দুই পাড় সংযুক্ত হওয়ার তিনদিন পরেও কোনো মন্তব্য করেনি। আর টিআইবিসহ যেসব সংস্থা পদ্মাসেতু হবে না বলে চিৎকার করেছিল তাদের মুখ এখন বন্ধ হয়ে গেছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।
শনিবার (১২ ডিসেম্বর) সকালে নিজের সরকারি বাসভবনে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব মন্তব্য করেন তিনি। এসময় তথ্যমন্ত্রী বলেন, ‘টিআইবির যারা নেতৃত্বে আছেন তারা নানা সভা, সিম্পোজিয়াম করে মোটামুটি যতটুুকু জনগণকে বিভ্রান্ত করার ক্যাপাসিটি তাদের ছিলো সবকিছুই করার চেষ্টা করেছে তারা। আজকে তৃতীয় দিন তাদের কোন বক্তব্য নেই। এ নিয়ে তাদের মুখে কোন বক্তব্য শুনতে পাচ্ছিনা। এতে মনে হচ্ছে পদ্মাসেতু হয়ে যাওয়াতে তারা লজ্জা পাচ্ছে।’

সংবাদ সম্মেলনের আগে তথ্যমন্ত্রী ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষে বন্দরনগরী চট্টগ্রামে আয়োজিত এক সেমিনারে ভার্চুয়ালী অংশ নেন। তথ্য মন্ত্রী জানান, বর্তমানে ১১ কোটি ১০ লাখ মানুষ ইন্টারনেট এবং সাড়ে ৪ কোটি মানুষ ফেসবুক ব্যবহার করছে। ডিজিটাল বাংলাদেশে ইতোমধ্যেই ১০ লাখ মানুষের কর্মসংস্থান হয়েছে এবং আগামী কয়েক বছরের আরো ১০ লাখ মানুষের কর্মসংস্থান হবে। করোনা পরিস্থিতির মধ্যেও বাংলাদেশ জিডিপি গ্রোথ রেটে এগিয়ে আছে বলেও জানান তথ্যমন্ত্রী।