আজ রাতে জনতার মুখোমুখি হবেন মেয়র আতিকুল

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম আজ মঙ্গলবার রাতে ফেসবুক লাইভের মাধ্যমে জনতার মুখোমুখি হবেন। এ সময় নগরবাসীর বিভিন্ন প্রশ্নের জবাব দেবেন তিনি।

চলতি বছরের ফেব্রুয়ারিতে সর্বশেষ ডিএনসিসি নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতার সময় নিজেকে জনতার কাছে জবাবদিহিতার অবস্থানে আনার প্রতিশ্রুতি দিয়েছিলেন আতিক। তারই অংশ হিসেবে নগরবাসীর বিভিন্ন প্রশ্নের জবাব দিতে এ আয়োজন বলে জানান তিনি। টানা দ্বিতীয় মেয়াদে দায়িত্ব নেওয়ার পর এবারই প্রথম এমন কোনো আয়োজনে অংশ নিচ্ছেন আতিকুল ইসলাম।

এছাড়া নগর সম্পর্কে নগরবাসীর সমস্যা, অভিযোগ এবং নগর গঠনে তাদের পরামর্শ শুনবেন তিনি। একই সঙ্গে গণমাধ্যমকর্মীদের বিভিন্ন প্রশ্নেরও জবাব দেবেন। ঘণ্টাব্যাপী এ লাইভ মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টায় শুরু হবে বলে সিটি করপোরেশন সূত্র জানিয়েছে।

এ বিষয়ে মেয়র আতিক ফেসবুক পেজে লেখেন, ‘আমি কথা দিয়েছিলাম, সবার কথা শুনবো, সবার মতামত নিয়ে গড়বো সবার ঢাকা। সেই লক্ষ্যে আগামী ১ ডিসেম্বর আসছি ফেসবুক লাইভে। এই শহর নিয়ে নিশ্চয়ই অনেক কিছু বলার আছে, প্রশ্ন কিংবা মতামত আছে। #জনতার_মুখোমুখি_নগরসেবক হ্যাশট্যাগ ব্যবহার করে এই পোস্টের কমেন্টে জানিয়ে দিন সেসব জিজ্ঞাসা বা মন্তব্য। আপনি বলুন, আমি শুনছি। এখন থেকে নিয়মিত ফেসবুক লাইভে কথা হবে সবার সাথে। সবাই মিলে গড়বো সবার ঢাকা, সুস্থ, সচল, ও আধুনিক ঢাকা।’

www.facebook.com/dncc.gov.bd এবং www.facebook.com/atiqfordhaka – এ দু’টি পেজের যে কোনো একটির মাধ্যমে নগরবাসীরা এ লাইভে সংযুক্ত হতে পারবেন। লাইভের কমেন্ট সেকশনে নিজেদের প্রশ্ন ও মতামত দিতে পারবেন তারা।