Channel-5

হাসপাতাল থেকে ছাড়পত্র পেলেন প্রিয়া


Published: 2019-12-04 19:26:33 BdST, Updated: 2020-01-25 08:08:45 BdST

দুই ঘণ্টার পর্যবেক্ষণ শেষে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে মেয়েদের কুমির অনূর্ধ্ব-৫৫ কেজি ওজন শ্রেণিতে বাংলাদেশের হয়ে সোনা জেতা মারজানা আক্তার বন্যা। কিছুক্ষন আগে গুরুতর আহত হয়ে হাসাপাতালে ভর্তি হয়েছিলেন তিনি।

বুধবার (৪ ডিসেম্বর) দুপুরে মেয়েদের দলগত কুমির সেমিফাইনাল ম্যাচে শ্রীলঙ্কার প্রতিপক্ষ বান্দারার বিপক্ষে লড়াই করার সময় পেটে, ঠোঁটে এবং ঘাড় ও গালের মাঝামাঝি জায়গায় আঘাত পান তিনি। এক সময় জ্ঞান হারান। ভেন্যুতে উপস্থিত মেডিক‌্যাল টিম তাকে সেবা করে পুরোপুরি সুস্থ্য করতে না পারায় দ্রুত অ্যাম্বুলেন্সে করে ব্লু ক্রস হাসপাতালে নেওয়া হয়। সেখানে জরুরি বিভাগে দায়িত্ব পালনরত ডাক্তার প্রাওয়াল মান শ্রেষ্ঠা তাকে পর্যবেক্ষণে রাখেন। তার কাছে ঘাড় ও মাথায় ব্যাথার কথা জানান প্রিয়া। এরপর সিটি স্ক্যান করানো হয়। স্ক্যান করান‌োর পর ব্লু ক্রস হাসপাতালের জ‌্যেষ্ঠ কনসালটেন্ট (নিউরো সার্জন) ডাক্তার অভিষেক চতুর্বেদী প্রিয়া‌কে দুই ঘণ্টা পর্যবেক্ষণে রাখেন। এরপর ছাড়পত্র দেন। বৃহস্প‌তিবার প্রিয়া দ‌েশ‌ে ফির‌বেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

চ্যানেল ফাইভ মিডিয়া


যোগাযোগ: নাগিনা ভবন,৩নং,মায়াকানন,সবুজবাগ,ঢাকা 01939317389 পরীক্ষামূলক সম্প্রচার

Developed by: EASTERN IT