Channel-5

প্রার্থিতা ফিরে পেলেন তিন কাউন্সিলর প্রার্থী


Published: 2020-01-06 19:33:35 BdST, Updated: 2020-01-23 05:50:19 BdST

আপিল শুনানিতে প্রার্থিতা ফিরে পেলেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) তিন কাউন্সিলর প্রার্থী। এছাড়া এক কাউন্সিলর প্রার্থীর আপিল নামঞ্জুর করেছে আপিল কর্তৃপক্ষ। পাশাপাশি জাতীয় পার্টি (জাপা) মনোনীত মেয়র প্রার্থী জি এম কামরুল ইসলামের প্রার্থিতা বাতিলের সিদ্ধান্ত পুনর্বহাল রেখেছেন ঢাকার ভারপ্রাপ্ত বিভাগীয় কমিশনার।

বৈধতা পাওয়া তিন প্রার্থী হলেন- ৫২ নং ওয়ার্ডের মির্জা মোহাম্মদ ইলিয়াস, ১১ নম্বর ওয়ার্ডের এস এম রেজাউল ইসলাম ও এম ফয়সল আমিন মিলন।

সোমবার (৬ জানুয়ারি) রাজধানীর সেগুনবাগিচার ঢাকা বিভাগীয় কমিশনার কার্যালয়ের সভাকক্ষে এ আপিল শুনানি অনুষ্ঠিত হয়।

শুনানি শেষে ভারপ্রাপ্ত বিভাগীয় কমিশনার সেলিম রেজা সাংবাদিকদের বলেন, ঢাকা উত্তর সিটি করপোরেশনের একজন মেয়র ও ১৮ জন কাউন্সিলর প্রার্থী তাদের মনোনয়ন ফিরে পেতে আবেদন করেছিলেন। এরই মধ্যে মেয়র ও পাঁচজন কাউন্সিলর প্রার্থীর আপিল শুনানি অনুষ্ঠিত হয়েছে। শুনানিতে তিন জনের প্রার্থিতা বৈধ ঘোষণা করা হয়েছে। একজনের আবেদন নাকচ করে দেয়া হয়েছে।

জানা গেছে, ঋণখেলাপী হওয়ায় ৫নং ওয়ার্ডের রুহুল আমিনের আবেদন বাতিল করা হয়েছে। পাশাপাশি ৩৫ নং ওয়ার্ডের প্রার্থী শেখ আমির হোসেনের প্রার্থিতা চ্যালেঞ্জ করে সৈয়দ হাসান মাহমুদের আবেদন নাকচ করেছে আপিল কর্তৃপক্ষ।

আপিল শুনানিতে আরও উপস্থিত ছিলেন ঢাকার অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন ও আইসিটি) একেএম মাসুদুজ্জামান, ঢাকা বিভাগের পরিচালক (স্থানীয় সরকার) এম ইদ্রিস সিদ্দিকী।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

চ্যানেল ফাইভ মিডিয়া


যোগাযোগ: নাগিনা ভবন,৩নং,মায়াকানন,সবুজবাগ,ঢাকা 01939317389 পরীক্ষামূলক সম্প্রচার

Developed by: EASTERN IT