Channel-5

বাম জোটের মিছিলে পুলিশি হামলায় ফখরুলের নিন্দা


Published: 2019-12-30 20:41:21 BdST, Updated: 2020-01-25 08:09:28 BdST

বাম গণতান্ত্রিক জোটের ‘গণতন্ত্রের কালো দিবস’ পালন উপলক্ষে শান্তিপূর্ণ মিছিলে পুলিশি হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। 

সোমবার (৩০ ডিসেম্বর) রাতে দলের সহ দফতর সম্পাদক মুহম্মদ মুনির হোসেন স্বাক্ষরিত এক বিবৃতিতে তিনি এ নিন্দা জানান। 

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আজ বাম গণতান্ত্রিক জোটের ঘোষিত ‘গণতন্ত্রের কালো দিবস’ পালন উপলক্ষে তাদের শান্তিপূর্ণ মিছিলে অবৈধ সরকারের পুলিশ বাহিনী ন্যাক্কারজনক হামলা চালায়। হামলায় গণসংহতি আন্দোলনের সমন্বয়ক জোনায়েদ সাকী, বামজোট নেতা সাইফুল হক, লিপি আক্তারসহ বেশ কয়েকজন নেতাকর্মীক আহত হন। পুলিশের এই ঘৃন্য কর্মকাণ্ডে আমি গভীর উদ্বিগ্ন । 

বিএনপি মহাসচিব বলেন, নির্বাচন কমিশন, প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনীর সহায়তায় ৩০ ডিসেম্বরের একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগের রাতে আইন শৃঙ্খলা বাহিনী ব্যালট বাক্স পূর্ণ করে জনগণের ভোটাধিকার ছিনিয়ে নিয়ে গণতন্ত্রের কবর রচনা করে আওয়ামী সরকার। আওয়ামী অগণতান্ত্রিক সরকারের এভাবে রাষ্ট্রক্ষমতা দখলের প্রতিবাদে আজকের দিনটিকে ‘গণতন্ত্রের কালো দিবস’ হিসেবে ঘোষণা করে বাম গণতান্ত্রিক জোট তাদের শান্তিপূর্ণ মিছিলের কর্মসূচি পালনের সময় পুলিশের এই বর্বরোচিত হামলা দুঃশাসনের একটি কালো নজির। এটি কাণ্ডজ্ঞানহীন উন্মত্ততা। 

বিএনপি মহাসচিব বলেন, বাম গণতান্ত্রিক জোটের ঘোষিত ‘গণতন্ত্রের কালো দিবস’ পালন উপলক্ষে তাদের শান্তিপূর্ণ মিছিলে অবৈধ সরকারের পুলিশ বাহিনীর হিংস্র আক্রমণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং আহতদের দ্রুত সুস্থতা কামনা করছি।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

চ্যানেল ফাইভ মিডিয়া


যোগাযোগ: নাগিনা ভবন,৩নং,মায়াকানন,সবুজবাগ,ঢাকা 01939317389 পরীক্ষামূলক সম্প্রচার

Developed by: EASTERN IT