Channel-5

এ যেন বঙ্গবন্ধুর জীবন্ত প্রতিচ্ছবি!


Published: 2019-05-27 00:17:28 BdST, Updated: 2020-01-23 05:12:10 BdST

দেখতে অবিকল জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মতো। হঠাৎ দেখলে যে কেউ ভয়ে দাঁড়িয়ে যাবেন। পোশাক, চলন-বলন ও বেশভূষা অনেকটা বঙ্গবন্ধুর সঙ্গে মিলে যায় তার।

অবিকল দেখতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মতো এ ব্যক্তির নাম আরুক মুন্সি। গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার কামারোল গ্রামে তার বাড়ি। ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন তিনি।

খোঁজ নিয়ে জানা যায়, আরুক মুন্সি এখন গ্রামের বাড়িতে খুব একটা আসেন না। বর্তমানে তার পরিবার-পরিজন নড়াইল জেলার ইতনা গ্রামে বসবাস করছেন। কখনো তিনি গ্রামের বাড়িতে আসলে তাকে দেখতে উৎসুক মানুষের ভিড় পড়ে যায়। অবাক বিস্ময়ে মানুষ তাকিয়ে থাকেন আরুক মুন্সির মুখের দিকে। আবার সেলফি তুলতে আগ্রহের কথা জানান অনেকেই। রাস্তঘাট, কর্মক্ষেত্র ও হাট-বাজারে তাকে অনেক প্রশ্নের উত্তর দিতে হয়। কিন্তু এতে একটুও বিব্রত হন না আরুক মুন্সি। বরং তার মধ্যে একটা গর্ব কাজ করে- তা হলো ‘আমি দেখতে অবিকল বঙ্গবন্ধুর মতো।’

আরুক মুন্সি বলেন, প্রথম প্রথম একটু বিব্রত হলেও এখন আর বিব্রত হই না। বরং আমার অনেক ভালো লাগে। আমি সৃষ্টিকর্তার কাছে কৃতজ্ঞ এমন একজন মহান মানুষের চেহারার সঙ্গে মিল রেখে আমার অবয়ব সৃষ্টি করেছেন। সত্যিই আমি ধন্য, কারণ আমি বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক।

কাশিয়ানী ইউনিয়নের চেয়ারম্যান মশিউর রহমান খান বলেন, প্রথমে তাকে দেখে আমি অবাক হয়ে গিয়েছিলাম। আমার বিশ্বাস করতে কষ্ট হচ্ছিল। আরুক মুন্সি বাস্তবে বঙ্গবন্ধু না হলেও যে কেউ প্রথম দেখায় তাকে বঙ্গবন্ধু ভেবে নেবে। বঙ্গবন্ধুর আদলে সৃষ্টি ভাগ্যবান একজন মানুষ আরুক মুন্সি। তিনি দেখতে বঙ্গবন্ধুর মতো।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

চ্যানেল ফাইভ মিডিয়া


যোগাযোগ: নাগিনা ভবন,৩নং,মায়াকানন,সবুজবাগ,ঢাকা 01939317389 পরীক্ষামূলক সম্প্রচার

Developed by: EASTERN IT