Channel-5

শাবানা আজমির গাড়িচালকের বিরুদ্ধে মামলা


Published: 2020-01-19 19:49:37 BdST, Updated: 2020-02-21 07:56:45 BdST

নন্দিত অভিনেত্রী শাবানা আজমির গাড়িচালকের বিরুদ্ধে মামলা করেছেন ক্ষতিগ্রস্ত ট্রাকটির চালক রাজেশ শিন্ডে। এক্সপ্রেসওয়েতে বেপরোয়া গতিতে গাড়ি চালানোর অভিযোগে এ মামলা করা হয়েছে।

মামলায় উল্লেখ করা হয়েছে, বেপরোয়া গতির জন্য পুনে-মুম্বাই এক্সপ্রেসওয়েতে একটি চলন্ত ট্রাককে ধাক্কা দিয়েছে শাবানা আজমির গাড়ি। ফলে বড় দুর্ঘটনা ঘটেছে এবং ট্রাক ক্ষতিগ্রস্ত হয়েছে।

শাবানা আজমির গাড়িতে এয়ারব্যাগ থাকায় খুব বড় দুর্ঘটনা থেকে রক্ষা মিলেছে। তবে ট্রাকের সঙ্গে গাড়ির ধাক্কা লাগায় দুমড়ে-মুচড়ে যায় গাড়ির সামনের অনেকটা অংশ। দুর্ঘটনায় শাবানা আজমির গাড়িচালকও আহত হওয়ায় এখনো জিজ্ঞাসাবাদ করতে পারেনি পুলিশ।

শনিবার বিকাল সাড়ে ৩টার দিকে মুম্বাই-পুনে জাতীয় সড়কে দুর্ঘটনায় পড়েন শাবানা আজমি। দুর্ঘটনার পরেই গুরুতর অবস্থায় তাকে মুম্বাইয়ের এমজিএম হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়েছে। দুর্ঘটনার সময় গাড়িতে ছিলেন তার স্বামী জাভেদ আখতারও। তবে তিনি আঘাত পাননি। একই গাড়িতে থাকা আরেকজন নারীর অবস্থা সংকটাপন্ন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

চ্যানেল ফাইভ মিডিয়া


যোগাযোগ: নাগিনা ভবন,৩নং,মায়াকানন,সবুজবাগ,ঢাকা 01939317389 পরীক্ষামূলক সম্প্রচার

Developed by: EASTERN IT