Channel-5

ম্যাডোনার বিরুদ্ধে মামলা


Published: 2019-11-13 17:33:50 BdST, Updated: 2020-01-25 08:10:33 BdST

এক অনুষ্ঠানে সময়মতো উপস্থিত না থাকার কারণে চটে গিয়ে ম্যাডোনার বিরুদ্ধে মামলা করেছেন এক ভক্ত। অনুষ্ঠান দেরিতে শুরু হবে এমন খবর পাওয়ার পর প্রথমে আয়োজকদের কাছে টিকিটের টাকা ফেরত চান তিনি। এতে কাজ না হওয়ায় পরে বাধ্য হয়ে আদালতে ক্ষতিপূরণের মামলা করেন ওই ভক্ত।

জানা গেছে, অনুষ্ঠান হওয়ার কথা ছিল রাত সাড়ে আটটায়। কানায় কানায় পূর্ণ সভাগৃহ যখন অধীর অপেক্ষায় সময় গুণছে তখনই ফের ঘোষণা আসে, রাত সাড়ে দশটায় আসরে আসবেন ম্যাডোনা। অনুষ্ঠান শেষ হবে রাত একটায়। সঙ্গে সঙ্গে ধৈর্যেও বাঁধ ভাঙে সেই ভক্তের। তাঁর যুক্তি, পরের দিন তাঁর অফিস আছে।

তিনি এতক্ষণ থাকতে পারবেন না। সুতরাং, তাঁর টিকিটের দাম যেন ফেরত দেওয়া হয়। আয়োজক তাঁর আবেদনে সাড়া না দিলে এরপরেই তিনি মামলা করেন আদালতে। মামলায় তিনি জানান, এক হাজার চব্বিশ আমেরিকার ডলারে তিনটি টিকিট কেটেছিলেন। সময় বদলানোয় তিনি টিকিট তিনটি বিক্রিরও চেষ্টা করেন। কিন্তু দাম কমে যাওয়ায় সেটাও সম্ভব হয়নি। এরপরেই ক্ষতিপূরণ চেয়ে আদালতের দ্বারস্থ হন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

চ্যানেল ফাইভ মিডিয়া


যোগাযোগ: নাগিনা ভবন,৩নং,মায়াকানন,সবুজবাগ,ঢাকা 01939317389 পরীক্ষামূলক সম্প্রচার

Developed by: EASTERN IT