Channel-5

ধর্ষণ করতে না দেওয়ায় রড দিয়ে পিটিয়ে জখম


Published: 2020-01-17 21:47:17 BdST, Updated: 2020-02-21 09:39:09 BdST

নড়াইলের লোহাগড়ার কাউড়ীখোলা-কামঠানা এলাকায় এক নারীকে ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে লোহার রড ও লাঠি দিয়ে পিটিয়ে মারাত্মক ভাবে জখম করেছে কয়েকজন ব্যক্তি। আক্রান্ত নারীকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে লোহাগড়া হাসপাতালে ভর্তি করেছে কয়েকজন পথচারী।

গত বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার দিকে কাউড়ীখোলা-কামঠানা এলাকায় ঘটনাটি ঘটে। উদ্ধারকারী পথচারীরা জানায়, রাস্তার পাশে রক্তাক্ত অবস্থায় ওই নারীকে দেখতে পেয়ে লোহাগড়া হাসপাতালে নিয়ে আসি। পরে কর্তব্যরত ডাক্তার পুলিশে খবর দিলে পুলিশ হাসপাতালে এসে ওই নারীর চিকিৎসাসহ যাবতীয় খোঁজ খবর নেয়।

আহত নারী জানায়, কাউড়ীখোলা-কামঠানা এলাকায় কয়েকজন লম্পট জোর করে ধরে বাগানে নিয়ে ধর্ষণ চেষ্টা চালায়। আমি রাজি না হওয়ায় লম্পটরা আমাকে লোহার রড ও লাঠি দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করেছে। তবে আহত নারী দুর্বৃত্তদের চিনতে পেরেছেন বলে পুলিশকে জানিয়েছেন। প্রচুর রক্তক্ষরণ হওয়ায় তিনি বিস্তারিত বলতে পারেননি।

হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক রিপন ঘোষ বলেন, ওই নারীর মাথা অনেকটা ফেটে গেছে। তাতে ৮/১০ টা সেলাই দেওয়া হয়েছে। একটি হাতও ভেঙ্গে গেছে। হাসপাতালেই তার চিকিৎসা চলছে।

লোহাগড়া থানার ওসি(তদন্ত) মোঃ আমানুল্লাহ আল-বারী জানান, ওই নারীসহ উদ্ধারকারীদের সাথে কথা বলেছি। আহত নারী আক্রমণকারীদের চিনতে পেরেছে। তদন্তের স্বার্থে আপাতত তাদের নাম প্রকাশ করছি না। তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তবে আহত নারীর সব রকম চিকিৎসার ব্যবস্থা করেছি।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

চ্যানেল ফাইভ মিডিয়া


যোগাযোগ: নাগিনা ভবন,৩নং,মায়াকানন,সবুজবাগ,ঢাকা 01939317389 পরীক্ষামূলক সম্প্রচার

Developed by: EASTERN IT