Channel-5

ওসির ফ্লাটে দুর্ধর্ষ চুরি


Published: 2020-01-11 21:46:13 BdST, Updated: 2020-01-25 08:10:56 BdST

নগরকান্দা থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানার ফরিদপুর শহরের ফ্ল্যাট বাসায় দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। শনিবার সকাল ৯টার একটু আগে শহরের দক্ষিণ ঝিলটুলী মহল্লার ওয়াসিত্ব টাওয়ারের ৭ তলায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে কোতয়ালী থানা পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর একাধিক সংস্থা ঘটনাস্থলে পৌঁছে তদন্ত করে এবং আলামত সংগ্রহ করে।

জানা গেছে, ওসি সোহেল রানার পরিবার গত মাসের ২৭ তারিখ ওয়াসিত্ব টাওয়ারের ৭ম তলার এ-সেভেন নম্বরের ওই ফ্লাটে ভাড়া উঠেন। শনিবার সকালে ওসি সোহেল রানা কর্মস্থল নগরকান্দা থানা থেকে চিকিৎসার উদ্দেশে ভারত রওনা হন। আর তার স্ত্রী নাহিদা পারভিন ডলি দুই মেয়েকে নিয়ে গত বৃহস্পতিবার গোপালগঞ্জ শহরে বাবার বাড়ি বেড়াতে যান। বৃহস্পতিবার থেকেই ফ্ল্যাটটি তালাবদ্ধ ছিল।

প্রতিবেশীরা জানান, শনিবার সকালে পাশের বাসার বুয়া কাজ করতে এসে ওই ফ্ল্যাটের সামনে দুই জন লোক দেখতে পায়। এসময় সে ফ্ল্যাটের তালা ভাঙা ও দরজা খোলা দেখতে পেয়ে উপরে উঠে ৮ তলার বাসিন্দাদের জানালে তারা নিচে নেমে কাউকে দেখতে পাননি। তবে দরজা খোলা ও তালা ভাঙা দেখতে পান। পরে ওসি সোহেল রানার স্বজনদের ও পুলিশকে ঘটনাটি জানায় প্রতিবেশীরা। পরে তারা এসে ফ্ল্যাটে প্রবেশ করে আলমারি ভাঙা ও সকল আসবাবপত্র তছনছ করা অবস্থায় দেখতে পান।
ঘটনা জানার পর থেকে আইনশৃঙ্খলা বাহিনীর পাঁচটি বিভাগ তাদের নিজ নিজ পদ্ধতিতে ঘটনার তদন্ত ও আলামত সংগ্রহ করেছে। এ ব্যাপারে কোতয়ালী থানার এসআই বেলাল হোসেন জানান, কখন এ ঘটনা ঘটেছে বিষয়টি এখনো জানা যায়নি। কি পরিমাণ সম্পদ খোয়া গেছে সেটিও বাসার কেউ নির্দিষ্ট করে জানাতে পারেনি। এ ঘটনায় কোন অভিযোগ বা মামলা হয়নি।

তবে পুলিশ ঘটনার তদন্ত ও চোর আটকের চেষ্টা চালিয়ে যাচ্ছে জানিয়ে তিনি বলেন, তিনদিন তালাবদ্ধ ছিলো ওই ফ্লাট। তালা ভেঙে চোর চক্র মালামাল নিয়ে যায়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

চ্যানেল ফাইভ মিডিয়া


যোগাযোগ: নাগিনা ভবন,৩নং,মায়াকানন,সবুজবাগ,ঢাকা 01939317389 পরীক্ষামূলক সম্প্রচার

Developed by: EASTERN IT