Channel-5

প্রেমে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ


Published: 2019-12-30 20:44:31 BdST, Updated: 2020-01-25 08:10:10 BdST

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় বগুড়ার ধুনটে এক স্কুলছাত্রীকে তার বাড়ি থেকে তুলে নিয়ে ধর্ষণ করেছে সাব্বির হোসেন (২০) নামে এক বখাটে। সাব্বির হোসেন উপজেলার নিমগাছি ইউনিয়নের শিয়ালী গ্রামের মোস্তাফিজার রহমান মন্ডলের ছেলে। সে বগুড়া সরকারি আজিজুল হক কলেজের একাদশ শ্রেণির বিজ্ঞান শাখার দ্বিতীয় বর্ষের ছাত্র।  

সোমবার (৩০ ডিসেম্বর) বেলা ১১টার দিকে ধর্ষণের শিকার স্কুলছাত্রীর শারীরিক পরীক্ষার জন্য ধুনট থানা থেকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং একই সাথে ২২ ধারায় ভিকটিমের জবানবন্দি রেকর্ডের জন্য বগুড়া আদালতে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার মেয়েটির বাবা একজন প্রান্তিক কৃষক। তার প্রতিবেশী কলেজছাত্র সাব্বির হোসেন। মেয়েটি স্থানীয় সোনাহাটা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। প্রায় এক বছর আগে থেকে মেয়েটিকে প্রেমের প্রস্তাব দেয় সাব্বির। কিন্ত সাব্বিরের প্রেম-প্রস্তাবে সাড়া দেয়নি স্কুলছাত্রী। এতে ক্ষুব্ধ হয়ে সাব্বির মেয়েটিকে বিভিন্নভাবে উত্ত্যক্ত করে।  

এ অবস্থায় শনিবার রাত ১০টার দিকে মেয়েটি প্রকৃতির ডাকে সাড়া দিতে একাই ঘর থেকে বের হয়। এ সময় মেয়েটিকে কৌশলে নিজের পড়ার কক্ষে তুলে নিয়ে আটক রেখে ধর্ষণ করে সাব্বির। সেখান থেকে ছাড়া পেয়ে সম্ভ্রম হারানো মেয়েটি এ বিষয়টি তার মা-বাবা জানায়। এ ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে সাব্বির হোসেনের বিরুদ্ধে রোববার রাতে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে।

মামলার তদন্ত কর্মকর্তা ধুনট থানার এসআই প্রদীপ কুমার বর্মন বলেন, স্কুলছাত্রী ধর্ষণ মামলার আসামি সাব্বির হোসেনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

চ্যানেল ফাইভ মিডিয়া


যোগাযোগ: নাগিনা ভবন,৩নং,মায়াকানন,সবুজবাগ,ঢাকা 01939317389 পরীক্ষামূলক সম্প্রচার

Developed by: EASTERN IT